1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ফুলপুরে শ্যামল হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

  • আপডেট সময়ঃ রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১২০ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ময়মনসিংহ,

ফুলপুরে শ্যামল হত্যার বিচারের দাবিতে শনিবার দুপুরে এলাকাবাসি বিক্ষোভ মিছিল করেছেন।
জানা যায়, উপজেলার আলোকদি গ্রামের হযরত আলীর পুত্র শ্যামল মিয়াকে গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ভাই উজ্জল মিয়া বাদি হয়ে ১৩ জনের নামসহ অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে ফুলপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষণিক হত্যার আলামতসহ একজন ও পরে দুইজনকে গ্রেফতার করেছেন। বাকি আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসির একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ফুলপুরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানায় এসে স্বারকলিপি দিয়েছেন।

 

এ সময় নিহতের ভাই সোহাগ মিয়া ও উজ্জল মিয়া আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে বক্তব্য রেখেছেন। এ বিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মাঝে একজন আদালতে স্বীকারোক্তিমূল জবানবন্ধি দিয়েছে। অন্যান্য জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......